Category
profile
- Login/Signup
Need Help?
Customer Accounts
Related Pages

© 2025, All rights reserved
Developed by B2GSOFT❤
Need Help?
Customer Accounts
Related Pages
© 2025, All rights reserved
Developed by B2GSOFT❤
রিটার্নের শর্তাবলী
পণ্যটি অবশ্যই অব্যবহৃত, পরিধানহীন, ধোয়াহীন এবং কাস্টমারের দিক থেকে কোনো ত্রুটি ছাড়া হতে হবে।পণ্যটিতে অবশ্যই (যদি দেয়া হয়ে থাকে)মূল ট্যাগ, ব্যবহারকারীর ম্যানুয়াল, ওয়ারেন্টি কার্ড, ফ্রিবিজ==এবং আনুষাঙ্গিক অন্তর্ভুক্ত থাকতে হবেপণ্যটি অবশ্যই আসল এবং অক্ষত প্রস্তুতকারকের প্যাকেজিং / বাক্সে ফেরত দিতে হবে। যদি পণ্যটিপ্যাকেজিংয়ের দ্বিতীয় স্তরে বিতরণ করা হয় তবে এটি অবশ্যই একই অবস্থায় ফেরত দিতে হবে যার সাথে রিটার্ন শিপিং লেবেল সংযুক্ত রয়েছে। প্রস্তুতকারকের বাক্সে টেপ বা স্টিকার লাগাবেন না।যদি একটি পণ্য একটি অপর্যাপ্ত অবস্থায় আমাদের কাছে ফেরত দেওয়া হয়, আমরা এটি আপনার কাছে ফেরত পাঠানোর অধিকার সংরক্ষণ করি।
একটি আইটেম ফেরত দেওয়ার বৈধ কারণ:
বিতরণ করা পণ্য ক্ষতিগ্রস্ত (শারীরিকভাবে ধ্বংস বা ভাঙা) / ত্রুটিপূর্ণ (আগমনের সময় মৃত)বিতরণকৃত পণ্যটি ভুল/অসম্পূর্ণ (অনুপস্থিত অংশ)।বিতরণ করা পণ্যটি "আর প্রয়োজন নেই" (পণ্যটির জন্য আপনার আর ব্যবহার নেই / আপনি ক্রয়েরবিষয়ে আপনার মন পরিবর্তন করেছেন / একটি ফ্যাশন পণ্যের সাইজ(যদিও আপনার বলা সাইজ অনুযায়ীদেয়া হয়েছে) ঠিক হয় না / প্যাকেজ খোলার পরে আপনি পণ্যটি পছন্দ করেন না)। কিন্তু এই মুহূর্তে আপনাকে ডেলিভারি চার্জ দিতে হবে।
প্রত্যর্পণ নীতি:
ক্ষতিগ্রস্থ/ভুল পণ্যের কারণে আপনি বাতিল করলে আমরা প্রোডাক্টটি রিটার্ন নিয়ে সম্পূর্ণ অর্থ